শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৮:৩৫ পিএম

শেখ হাসিনা ভালো থাকলে, ভালো থাকবে বাংলাদেশ -আলহাজ্ব অ্যাডঃ মোঃ ইমদাদুল হক সেলিম

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি:
প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ন, ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার


ফুলবাড়ীয়া উপজেলা যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার কারান্তরীণ দিবস পালিত হয়। ফুলবাড়ীয়া উপজেলা যুবলীগের আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ ইমদাদুল হক সেলিম।
ইমদাদুল হক সেলিম বলেন, ২০০৭ সালের ১৬ জুলাই, ১/১১-এর সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় ভিত্তিহীন, মিথ্যা মামলায় গ্রেফতার করা হয় আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে। সেদিন অবরুদ্ধ হয়েছিলো গণতন্ত্র। তৎকালীন তত্ত্বাবধায়ক সরকারের আমলে জাতীয় রাজনীতিতে মাইনাস ফর্মুলার অংশ হিসেবেই সেদিন জননেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ ভালো থাকবে এই দেশের জনগণ।
এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মজিবুর রহমান খান, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি হারুনুর রশীদ হারুন। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা আব্দুল আলিম আব্দুল্লাহ, মোঃ সাকির আহমেদ খান, মাহবুব আলম ছোটন, বিভিন্ন ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক-যুগ্ম-আহবায়কসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মঞ্জুরুল হক রাসেল। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করা হয়।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন