সোমবার, ১০ আগস্ট ২০২০, ১০:৪৫ এএম

নোয়াখালীতে একরামুল করমি চৌধুরী এমপি কে মন্ত্রীত্ব দেয়ার দাবীতে মানববন্ধন

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ন, ১১ জুলাই ২০২০, শনিবার


নোয়াখালীতে একরামুল করমি চৌধুরী এমপি কে মন্ত্রীত্ব দেয়ার দাবীতে মানববন্ধন

নোয়াখালী-৪ সদর সুবর্ণচর আসনের তিন তিন বারের নির্বাচিত সংসদ সদস্য সর্বস্তরের গন মানুষের নেতা আধুনিক সদর সুবর্ণচরের রুপকার আলহাজ্ব একরামুল করিম চৌধুরী এমপি কে মন্ত্রীত্ব দেয়ার দাবীতে মানববন্ধন করেছে বাংলাদেশ মৎস্যজীবি ও জেলে ফেডারেশন ২০ নং আন্ডার চর ইউনিয়ন আহবায়ক কমিটির । নোয়াখালী সদর উপজেলার আন্ডার চর ইউনিয়নের বাংলা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে মৎস্য জীবি ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ দুলাল মেম্বার বলেন, বাংলাদেশ সহ সারা বিশ্বের মানুষ আজ অদৃশ্য মহামারি করোনা ভাইরাসের ভয়ে আতঙ্কিত, এই ভাইরাস প্রতিরোধে এবং ভাইরাস থেকে নোয়াখালীর মানুষকে বাঁচানোর জন্য, একরামুল করিম চৌধুরী এমপি বলেন, আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন সাস্থ্য মেনে চলুন প্রয়োজনে আমাকে ভোট দিবেন না। তার পর ও বলবো আপনারা সুস্থ থাকুন নিরাপদে থাকুন।

এই রকম একজন এমপি কে আমরা নোয়াখালী বাসী মন্ত্রী হিসেবে দেখতে চাই, এইটি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আমাদের নোয়াখালী বাসীর প্রানের দাবী।

এই সময় আরও বক্তব্য রাখেন ফেডারেশন এর আন্ডার চর ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হাছান, সদস্য মোঃ করিম, মোঃ আলী প্রমুখ। ঘন্টা ব্যাপি এই মানববন্ধনে শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন