শনিবার, ১৫ আগস্ট ২০২০, ১:৩৮ এএম

স্ত্রী কন্যারা সহ করোনামুক্ত হলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক:
প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ন, ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার


স্ত্রী কন্যারা সহ করোনামুক্ত হলেন আফ্রিদি

ছবি: ইন্টারনেট

করোনাকালে আর্ত মানবতার সেবায় ছুটে গেছেন আফ্রিদি পাকিস্তানের এ প্রান্ত থেকে ও প্রান্তে। দিয়েছেন দুঃস্থদের ত্রান সহায়তা।স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীও বন্টন করেছেন। সৈন্যদের মনোবল চাঙ্গা রাখতে আজাদ কাশ্মীর সীমান্তে পাকিস্তান সৈন্যদের সাথে পর্যন্ত করেছেন দেখা।

নিজের গড়া শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের ব্যানারে নিলামে ২০ হাজার মার্কিন ডলারে কিনেছেন বাংলাদেশের প্রথম ডাবল সেঞ্চুরিয়ান মুশফিকুর রহিমের ব্যাট। মুশফিকুর রহিমের ব্যাট কিনতে পেরে গর্ব অনুভবের কথা জানিয়েছেন এই করোনাকালেই।

বাংলাদেশে জনপ্রিয় এই পাকিস্তানি ক্রিকেট সেনসেশন নিজেই সংক্রমিত হয়েছিলেন করোনা ভাইরাসে ! নমুনা পরীক্ষায় গত ১৩ জুন কোভিড-১৯ পজিটিভ আসার কথা জানিয়েছিলেন আফ্রিদি নিজেই। শুধু নিজে একা নন, স্ত্রী এবং ২ কন্যাও নমুনা পরীক্ষায় হয়েছিলেন কোভিড-১৯ পজিটিভ।

তার এই দুঃসংবাদ শুনে মুশফিকুর রহিম আফ্রিদির করোনামুক্তির জন্য দোয়া চেয়েছেন। ১৯দিন পর আফ্রিদি দিয়েছেন সুসংবাদ। পরিবারের সবাইকে নিয়ে কোভিড-১৯ নেগেটিভ এসেছে রিপোর্টে।এক টুইট বার্তায় বলেছেন-‘আলহামদুলিল্লাহ,আমার স্ত্রী,কন্যা আকসা,আনসার পুনরায় পরীক্ষায় কোভিড-১৯ নেগেটিভ এসেছে।

ইতোপূর্বে আমাদের সবার পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ এসেছিল। আমরা এখন মুক্ত। আপনাদের সবাইকে ধন্যবাদ,যারা অব্যাহতভাবে আমাদের মঙ্গল কামনা করেছেন। আল্লাহ আপনাদের সবার মঙ্গল করুন। এখন পরিবারকে সময় দিতে পারব। যা মিস করেছি এতোদিন।’

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন