শনিবার, ৪ জুলাই ২০২০, ৬:০৪ পিএম

কার্ডে টাকা আত্মসাৎ করার অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন: চেয়ারম্যান

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ন, ২৭ জুন ২০২০, শনিবার


কার্ডে টাকা আত্মসাৎ করার অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন: চেয়ারম্যান

বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন সমাজসেবা অধিদফতরের মাধ্যমে বয়স্ক, বিধবা ও শারীরিক সমস্যা প্রতিবন্ধীদের ভাতা স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় ডাটাবেইজ তৈরি করে দেওয়া হচ্ছে।

১০ টাকার বিনিময়ে সকল ভাতাভোগীরা নিজ নামে ব্যাংক হিসাব খুলে ভাতা সুবিধা ভোগ করার কথা। ব্যাংক হিসাব খুলে দেয়ার বিপরীতে টাকা নেয়ার অভিযোগ উঠে নোয়াখালী কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউপির চেয়ারম্যান মহিউদ্দিন টিটুর বিরুদ্ধে। তবে তিনি ব্যাংক হিসাব খোলার বিপরীতে প্রতি কার্ডে টাকা আত্মসাৎ করার অভিযোগ ভিত্তিহীন বলে তিনি দাবি করেছেন।

ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীদের সাথে কথা বলে অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। ভুক্তভোগিরা বলছেন, কার্ড করতে যে দশ টাকা করে দেয়ার কথাও তাও চেয়ারম্যান সাহেব নিজ পকেট থেকে দিয়ে দিচ্ছেন। আগামী নির্বাচনকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল তার সুনাম নষ্ট করার জন্য তার বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে চেয়ারম্যান বলেন,আসলে এটি সমাজ সেবা অফিস এবং ব্যাংকের কাজ।আপনার ভাতা ভোগীদের সাথে কথা বলে দেখুন আমি বা আমার পরিষদের কেউ কোন ভাতা ভোগী থেকে কোন টাকা নিয়েছি কিনা।

যদি একটি ও প্রমান দিতে পারেন তাহলে আপনাদের মাধ্যমে আমার উদ্ধর্তন পক্ষকে বলছি আমার বিরুদ্ধে আইন গত ব্যবস্থ্যা নেওয়া হোক ।

এছাড়া ও ৯০০ ভাতা ভোগীকে আমার নিজের টাকায় ব্যাংক একাউন্ট খোলার ব্যবস্থ্যা করে দিয়েছি। আমি গত নয় বছর যাবত অত্যান্ত সুনামের সহিত ইউনিয়ন পরিষদের কার্যক্রম চালিয়েছি।

এটা কিছু কুচক্রি মহল সহ্য করতে না পেরে আামার বিরুদ্ধে যড়যন্ত্রে লিপ্ত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ কিছু পত্রিকায় অপ-প্রচার চালায় । আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং তাদের বিরদ্ধে আইন গত ব্যবস্থ্যা নেওয়ার জন্য প্রশাসনের উদ্ধর্তন কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করছি।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন