বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৪ পিএম

শিক্ষার্থীকে ধর্ষণ করে ভিডিও ও ছবি ছড়িয়ে দিয়ে ফাঁসলেন যুবক

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ন, ২৭ জুন ২০২০, শনিবার


শিক্ষার্থীকে ধর্ষণ করে ভিডিও ও ছবি ছড়িয়ে দিয়ে ফাঁসলেন যুবক

শিক্ষার্থীকে ধর্ষণ করে ভিডিও ও ছবি ছড়িয়ে দিয়ে ফাঁসলেন যুবক

নবম শ্রেণির শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ। ধর্ষণের পর ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ফাঁসলেন যুবক সিরাজুল ইসলাম (৩০)। এমনই ঘটনা ঘটেছে দিনাজপুরের ফুলবাড়ীতে।

শনিবার ভোরে অভিযান চালিয়ে সিরাজুল ইসলামকে উপজেলার ৭ নং শিবনগর ইউনিয়নের লক্ষ্মণপুর গ্রামের বাড়ী থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সে ওই গ্রামের আফজাল মন্ডলের ছেলে এবং পেশায় একজন মুদি দোকানী।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বাদী হয়ে গতকাল শনিবার সিরাজুল ইসলামকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) তৎসহ পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮ (২) (৩) ধারায় ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলা নং ১১।

ওই ছাত্রীর মা জানান, তার স্বামী প্রতিদিন সকালে খালবিলে মাছ ধরতে চলে যান এবং তিনি গরুর ঘাস কাটতে জমিতে সকাল থেকে দুপুর পর্যন্ত অবস্থান করেন। বাড়ীতে নাবালিকা মেয়ে একাই থাকার সুযোগে পাঠকপাড়া বাজারের মুদি দোকানী সিরাজুল ইসলাম প্রায়ই বাড়ীতে যাতায়াত শুরু করে। এক পর্যায়ে মেয়েকে ফুসলিয়ে একাধিকবার ধর্ষণ করে এবং ধর্ষণের দৃশ্য ভিডিও ও স্থিরচিত্র তার মোবাইল ফোনে ধারণ করে রাখে। কয়দিন আগে বাড়ীতে কেউ না থাকার সুযোগে মেয়েকে আবারো ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হওয়ায় পূর্বে মোবাইলে ধারণকৃত ভিডিও ও স্থিতচিত্র দেখিয়ে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এরপর সে ওইসব দৃশ্য ভিডিও ও স্থিরচিত্র এলাকার একাধিক মোবাইলে ফোনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি জানার পর থানা মামলা দায়ের করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পাওয়ার পরপরই তার (ওসি) নেতৃত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার আলী, উপ-পরিদর্শক (এসআই) দেবী কান্ত ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাসিবুল ইসলামসহ একদল পুলিশ লক্ষ্মণপুর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। সে একাধিকবার নাবালিকা মেয়েকে ধর্ষণসহ ধর্ষণের ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দিয়েছে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন