শনিবার, ৪ জুলাই ২০২০, ৬:২১ পিএম

অভিনেত্রীকে যৌন হেনস্থা, সনুর ভিডিও নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক:
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ন, ২৩ জুন ২০২০, মঙ্গলবার


অভিনেত্রীকে যৌন হেনস্থা, সনুর ভিডিও নিয়ে তোলপাড়

ছবি : সংগৃহীত ।

গানের দুনিয়া থেকেও যে কোনওদিন খারাপ খবর আসতে পারে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সম্প্রতি এমনই বিস্ফোরক দাবি করেন সনু নিগম।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে আরও একটি ভিডিও শেয়ার করেন বলিউডের এই জনপ্রিয় গায়ক। যেখানে প্রযোজক ভূষণ কুমারের বিরুদ্ধে একের পর এক বিস্ফোরণ করতে দেখা যায় সনুকে। শুধু তাই নয়, ভূষণ কুমারের বিরুদ্ধে তোপ দাগতে গিয়ে মারিনা কুয়ারের নাম উচ্চারণ করেন সনু।

সনু নিগমের মুখে মারিনা কুয়ারের নাম শুনে নেটিজেনদের মধ্যে তুমুল আগ্রহ চোখে পড়তে শুরু করে।

কে এই মারিনা কুয়ার! এই প্রশ্নে প্রায় তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। পাশাপাশি ভূষণ কুমারের সঙ্গে মারিনা কুয়ারের সম্পর্কই বা কী, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

জানা গেছে, মারিনা কুয়ার একজন মডেল অভিনেত্রী। অক্ষয় কুমারের সঙ্গে ‘মিলিয়ন ডলার বেবি’তে অভিনয় করেন মারিনা। যদিও শেষ পর্যন্ত মুক্তি পায়নি ওই সিনেমা। তবে সিআইডি, আহাতসহ বেশ কয়েকটি প্রজেক্টে কাজ করতে দেখা যায় মারিনা কুয়ারকে। সুনুর মুখে মারিনা কুয়ারের নাম আসার পর অভিনেত্রী পায়েল রোহতগি একটি ভিডিও আপলোড করেন।

যে ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সংবাদমাধ্যমের সামনে সাক্ষাৎকার দিচ্ছেন মারিনা কুয়ার। সেখানে তিনি দাবি করেন, ভূষণ কুমার তার যৌন হেনস্থা করেছেন। ওই ভিডিওতে মারিনা দাবি করেন, হানি সিংয়ের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করার জন্য ভূষণ কুমারের অফিসে যান তার সঙ্গে দেখা করতে। কিন্তু সময় নেই, অন্য কাজ আছে বলে ওইদিন মারিনার সঙ্গে দেখা করেননি ভূষণ কুমার।

এরপর ভুষণ কুমারের অফিস তথা বাড়িতে নির্ধারিত সময় অনুযায়ী মারিনা যখন দেখা করতে যান, সেই সময় ভূষণ কুমার তার যৌন হেনস্থা করেন বলে অভিযোগ।

শুধু তাই নয়, ভূষণ কুমারের স্ত্রী ফোন করার পর সেখান থেকে কার্যত তিনি চম্পট দেন বলেও দাবি করেন মারিনা। মডেল অভিনেত্রীর ওই দাবির পর কিছুদিন বিষয়টি নিয়ে জলঘোলা হলেও, পরে তা ধামাচাপা পড়ে যায়।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন