বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ২:৪৫ এএম

কোভিড-১৯ উপসর্গ নিয়ে শরণখোলায় যুবকের মৃত্যু

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ন, ২১ জুন ২০২০, রোববার


কোভিড-১৯ উপসর্গ নিয়ে শরণখোলায় যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

বাগেরহাটেরশরণখোলায় করোনা কোভিড-১৯ উপসর্গ নিয়ে শাহ্ জালাল ফকির (২০) নামের এক যুবক মারা গেছেন। শনিবার রাতে অসুস্থ অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত ব্যক্তি উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামের সুজন ফকিরের ছেলে। রোববার দুপুরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন জানান, শাহজালাল তিন দিন ধরে জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। ওইদিন রাত ৯টার দিকে বাড়িতে বসে বেশি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে আসার পথেই তিনি মারা যান। করোনা উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী, মা-বাবা, তিন বোনসহ ছয় জনকে নিজ বাড়িতে আইসোলেশনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

স্থানীয় গ্রাম পুলিশ (চৌকিদার) মো. শহিদুল ইসলাম খান বাগেরহাট জানান, প্রায় ২০দিন আগে নিহত শাহ্ জালালের খালা-খালু ঢাকা থেকে তাদের বাড়িতে বেড়াতে আসে। তারা চার-পাঁচদিন ওই বাড়িতে ছিল। ধারণা করা হচ্ছে তাদের মাধ্যমে করোনা সংক্রমিত হয়েছে সে। তাছাড়া, শাহ্ জালালের আগে থেকেই লিভারে সমস্যা ছিল বলে পরিবার সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন