বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ২:১৭ এএম

ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রকাশিত: ৬:৪৭ অপরাহ্ন, ২১ জুন ২০২০, রোববার


ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

দিনাজপুরের ফুলবাড়ীতে রবিবার সকালে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা রমনী চন্দ্র রায়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

রমনী চন্দ্র রায় উপজেলার আলাদীপুর ইউনিয়নের গোকুল গ্রামের মৃত লাল সরকারের ছেলে এবং পুলিশের অবসরপ্রাপ্ত সহকারী সহকারী উপ-পরিদর্শক। তিনি ৭১’র মুক্তিযুদ্ধে দেশ স্বাধীন করেন।

জানা যায়, সকালে গ্রামের পশ্চিমের একটি আম বাগানের পাশের জমিতে লোকজন কাজ করতে গিয়ে রমণী রায়ের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ এসে ঝুলন্ত মরদেহ উদ্ধার।
এলাকাবাসীরা বলেন, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা এবং অবসরপ্রাপ্ত ছিলেন। ঋণের চাপের কারণে তিনি আত্মহত্যা করেছেন। দীর্ঘদিন থেকে তাকে চিন্তিত দেখা যাচ্ছিল।

রমণী রায়ের স্ত্রী ছবি রানী বিলাপ করে বলেন, প্রধানমন্ত্রীর উপহার দেওয়া বাড়িতেই তাদের বসবাস। গত শনিবার রাতে খাওয়া শেষে একসাথে ঘুমিয়ে পড়েছিলাম। তিনি সকলের অজান্তে গিয়ে আত্মহত্যা করেছেন। কেনো করেছেন তা আমার জানা নেই।

তিনি আরো বলেন, তাঁর মাথায় কোনপ্রকার চিন্তা ছিল না। তার কোন ঋণও ছিল না, যা ঋণ ছিল সবি আমার। তবে তিনি কেন এমন করবেন?

থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুল হাসান বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা করেছেন বলে জানা যাচ্ছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বেলা তিনটায় উপজেলা সরকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজের উপস্থিতিতে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদর্শন করে তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন