শনিবার, ১১ জুলাই ২০২০, ১২:০০ পিএম

প্রেমিকার জন্য ১৭০ ফুট বিদ্যুতের টাওয়ারে প্রেমিক!

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ৬:৩৯ অপরাহ্ন, ২১ জুন ২০২০, রোববার


প্রেমিকার জন্য ১৭০ ফুট বিদ্যুতের টাওয়ারে প্রেমিক!

ছবি : সংগৃহীত ।

প্রেমিকার সঙ্গে বিয়ে না দেয়ার অভিমানে আত্মহত্যা করতে ১৭০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে উঠে পড়লেন এক প্রেমিক। পরে বিয়ে দিতে রাজি হওয়াসহ নানা শর্তে দীর্ঘ প্রচেষ্টার পর ফায়ার সার্ভিস, পুলিশ ও পরিবারের সদস্যরা তাকে অক্ষত অবস্থায় নামিয়ে আনেন।

গত শনিবার রাতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের সমিলপাড়ায় এ ঘটনা ঘটে। প্রেমিক বিপ্লবের এমন কাণ্ড দেখতে সেখানে জড়ো হয়ে যায় কয়েক হাজার মানুষ।

ঘটনাস্থলে সরেজমিন গিয়ে দেখা যায়, ১৭০ ফুট উঁচু এবং এক লাখ ৩২ হাজার ভোল্টের বিদ্যুতের তারসহ টাওয়ারে উঠে অবস্থান নেন ওয়ার্ডের আদমজী বিহারী ক্যাম্পের বিপ্লব। আত্মহত্যা করতে সঙ্গে দড়িও বেঁধে রেখেছিলেন তিনি। ফায়ার সার্ভিস, পুলিশ ও পরিবারের সদস্যরা তাকে অনুরোধ করলেও নামছিলেন না তিনি।

পরে প্রেমিকার সঙ্গে বিয়েসহ কয়েকটি শর্তে বিপ্লব সামান্য নেমে আসেন। তবে ফায়ার সার্ভিসের লোকজন টাওয়ারে উঠলে তিনি ফের ওপরে উঠতে থাকেন। পরে হ্যান্ডমাইকে কথা বলতে কিছুটা নেমে আসলে স্থানীয় দুজন উঠে তাকে ধরে ফেলেন। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে অক্ষত নিচে নামিয়ে আনতে সক্ষম হন।

বিপ্লবের বাবা বলেন, ‘আমার ছেলে মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই পরিবারের সদস্যদের হুমকি-ধামকি দেয়। কয়েকদিন ধরে ক্যাম্পের এক তরুণীকে বিয়ে করতে অনুমতি চায় সে। কিন্তু আমরা সম্মতি না দেওয়ায় সে এই কাণ্ড ঘটিয়েছে।’

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ বলেন, ‘খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দেখি, বিদ্যুতের টাওয়ারের প্রায় ১২০/১৩০ ফুট উপরে ওই যুবক। পরে অনেক অনুরোধে তাকে নামিয়ে আনা হয়।’

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন