মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ৬:২৯ এএম

জগন্নাথপুরে পল্লী বিদ্যুৎ এর ভেলকিবাজি, অতিষ্ঠ জগন্নাথপুরবাসী

হুমায়ূন কবীর ফরীদি,জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:
প্রকাশিত: ২:২৪ অপরাহ্ন, ২০ জুন ২০২০, শনিবার


জগন্নাথপুরে পল্লী বিদ্যুৎ এর ভেলকিবাজি, অতিষ্ঠ জগন্নাথপুরবাসী

ছবি : প্রতিদিনের কাগজ ।

জগন্নাথপুরে পল্লী বিদ্যুৎ এর ঘন ঘন লোডশেডিং এর ফলে গ্রাহকরা অতিষ্ঠ হয়ে পড়েছেন। করোনালীন দুর্যোগময় মুহুর্তে স্কুল-কলেজগামী শিক্ষার্থীর লেখা-পড়া বিঘ্নিত হওয়ার পাশাপাশি ব্যবসা-বানিজ্যে ধ্বস নেমেছে। এমনকি ফ্রিজে রাখা মাছ-মাংস নষ্ট হয়ে যাচ্ছে।

জানা যায়, সুনামগঞ্জের পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন জগন্নাথপুর উপজেলার সর্বত্র বিগত রমজান মাস এর থেকে ঘন্টার পর ঘন্টা, দিন ও রাতে প্রয়োজনীয় বেশীর ভাগ সময় বিদ্যুৎ এর লোডশেডিং চলছে। মোবাইল ফোনের মিসড কলের মত সিগন্যাল দিয়ে আসা যাওয়া করছে।করোনাকালীন দুর্যোগময় মুহুর্তে এই আছে আবার নেই, আকাশের বিজলির মত বিদ্যুৎ এর ভেলকিবাজি চলছে। দিনের বেলায় অধিকাংশ সময় বিদ্যুৎ না থাকায় অফিসিয়াল কার্যক্রম বিঘ্নিত পাশাপাশি উপজেলা সদর বাজার সহ অত্র উপজেলার সবকটি হাট-বাজারে ব্যবসা-বানিজ্যে মারাত্বক ব্যাঘাত ঘটছে।

প্রতিনিয়ত সন্ধ্যালগ্ন থেকে রাত ১০/১১ ঘটিকা পর্যন্ত বিদ্যুৎ এর লোডশেডিং চলায় স্কুল-কলেজ ও মাদ্রাসাগামী শিক্ষার্থী লেখা-পড়ার বিঘ্নিত হচ্ছে। একেতো মরনব্যাধী করোনাভাইরাস সংক্রমণ রোধে সচেতনতার লক্ষে স্কুল -কলেজ ও মাদ্রাসা সহ সবরকম এর শিক্ষা কার্যক্রম বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানান, ঘনঘন লোডশেডিং এর ফলে শিক্ষার্থীদের লেখা -পড়া বিঘ্নিত হওয়ার পাশাপাশি ফ্রিজারে রাখা মাছ-মাংস নষ্ট হয়ে যাচ্ছে। ঘন ঘন লোডশেডিং এ অত্র এলাকার জনসাধারন অতিষ্ট হয়ে পড়েছেন। উপজেলার সর্বত্র পল্লী বিদ্যুৎ এর গ্রাহকেরা মোমবাতি, চার্জার লাইট ও জেনারেটর নির্ভরশীল হয়ে পড়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করার জন্য সংশ্লিষ্ট বিভাগের উর্ধ্বতন কর্তৃপক্ষের সৃদৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন