মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ৬:৪৬ এএম

চলে গেলেন নোয়াখালী পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বেলাল

সালাহ উদ্দিন সুমন,নোয়াখালী:
প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ন, ১৯ জুন ২০২০, শুক্রবার


চলে গেলেন নোয়াখালী পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বেলাল

না ফেরার দেশে চলে গেলেন সদা হাস্যোজ্জল নোয়াখালী পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ বেলাল। শুক্রবার রাত ১২.৪৫ মিনিটে তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে হাসপাতাল নেয়ার পথে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…. রাজিউন)। তার মৃত্যুতে শোক জানিয়েছেন নোয়াখালী সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি। তিনি তার ভেরিফাইড ফেইজবুকে লাইভে এসে বলেন বেলাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার,নোয়াখালী আওয়ামীলীগের দুঃসময়ে সে মাঠে ছিলো ।

তার মৃত্যুর খবর পেয়ে তার বাড়ীতে ছুটে যান নোয়াখালী সদর উপজেলার চেয়ারম্যান একেএম শামছুদ্দিন জেহান ।এসময় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান । নোয়াখালী পৌর আওয়ামীলীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু তার পরিবারের পাশে থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ।

এদিকে তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম । তার প্রিয় সংগঠন পৌর শ্রমিকলীগের নেতাকর্মীরা শোকে মুহ্যমান । তার মৃত্যুতে শোক জানিয়েছেন নোয়াখালী আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগ । কখন কার মৃত্যু হয় তা একমাত্র আল্লাহই ভালো জানেন ।

মৃত্যুর তিন ঘন্টা আগে সুস্থ্য থাকা অবস্থায় নিজের ফেইসবুক আইডিতে মোঃ বেলাল পরপর দুইটি পোস্টে লিখেছেন,জীবনের শেষ গাড়িতে যেন ঈমান নিয়ে উঠতে পারি । পরের পোস্টে লিখেজেন,যার মৃত্যু যেভাবে লেখা আছে সেভাবেই হবে । একমাত্র আল্লাহ ছাড়া কেউ খন্ডাতে পারবে না । মনে রাখবেন একমাত্র আল্লাহই উত্তম হেফাজতকারী । অথচ এই মানুষটিই আজ নির্জন কবরে ঘুমাচ্ছেন । শুক্রবার বাদ জুমুআ মাইজদীর মধুপুরের নিজ বাড়ীতে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন