মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ১০:১০ এএম

বাউফলে লঞ্চের সাথে ধাক্কা লেগে নৌকাডুবিতে স্বামী স্ত্রীসহ নিহত ৩

এম.জাফরান হারুন, পটুয়াখালী প্রতিনিধি:
প্রকাশিত: ৯:১২ অপরাহ্ন, ১৯ জুন ২০২০, শুক্রবার


বাউফলে লঞ্চের সাথে ধাক্কা লেগে নৌকাডুবিতে স্বামী স্ত্রীসহ নিহত ৩

বাউফলে লঞ্চের সাথে ধাক্কা লেগে নৌকাডুবিতে স্বামী স্ত্রীসহ নিহত ৩

পটুয়াখালীর বাউফলের নুরাইনপুর লঞ্চঘাট আলগী নদীতে লঞ্চের সাথে ধাক্কা লেগে একটি খেয়া নৌকা ডুবে স্বামী স্ত্রীসহ ০৩ জন নিহত হয়েছে।

শুক্রবার (১৯ জুন) বিকাল তিনটার সময় ওই নদীর লঞ্চঘাট এলাকার থেকে স্বামী আসলাম (৩৫) এবং বিকেল চারটার সময় একই নদীর তালতলি এলাকা থেকে তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসি (২২) এর ভাসমান লাশ উদ্ধার করা হয়। এ দম্পত্তির বাড়ি কেশবপুর ইউনিয়নের ভড়িপাশা গ্রামে।

গত বৃহস্পতিবার (১৮ জুন) সকালে বাউফলের নুরাইনপুর লঞ্চ ঘাটের আলগী নদীতে এ দুর্ঘটনা ঘটে।

এসময় আনোয়ার হোসেন খান (৩৫) নামের এক ব্যক্তি মারা যান꫰ আর স্বামী আসলাম শরীফ ও স্ত্রী জান্নাতুল ফেরদৌসি দম্পতি এসময় নিখোঁজ হন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা-কালাইয়াগামী এমভি ঈগল-৪ নামের একটি যাত্রীবাহী দোতলা লঞ্চ ঘটনার দিন সকাল সাড়ে পাচটার সময় নুরাইনপুর পন্টুনে ঘাট দেয়। এসময় বিপুল সংখ্যক যাত্রী ওই ঘাটে নামেন। এর মধ্যে ১০-১২ জন যাত্রী পন্টুনের দক্ষিণ পাশে একটি পাকা ঘাটলা দিয়ে খেয়া নৌকায় উঠে অপর পারে (ভড়িপাশা) যাওয়ার সময় প্রচন্ড স্রোতের মধ্যে পরে খেয়া নৌকাটি লঞ্চের সাথে ধাক্কা লেগে ডুবে যায়।

এ সময় খেয়া নৌকার অধিকাংশ যাত্রীরা সাতরে তীরে উঠতে সক্ষম হলেও আনোয়ার হোসেন খান, স্বামী আসলাম শরীফ ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস তলিয়ে যান। এর মধ্যে স্থানীয় লোক জন আনোয়ার হোসেন খানের লাশ উদ্ধার করেন।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন