রোববার, ৩১ মে ২০২০, ১:৩৯ এএম

করোনা আক্রান্ত ঢাবি শিক্ষার্থীর আর্তনাদ

প্রতিদিনের কাগজ ডেস্ক:
প্রকাশিত: ১২:২৫ পূর্বাহ্ন, ১৬ মে ২০২০, শনিবার


করোনা আক্রান্ত ঢাবি শিক্ষার্থীর আর্তনাদ

ফাইল ছবি ।

করোনায় আক্রান্ত হয়ে প্রচণ্ড শ্বাসকষ্ট হওয়ার পরও আইসিইউ না পাওয়ায় হাসপাতালের বেডে আর্তনাদ করছেন ঢাবি শিক্ষার্থী। শত ডেকেও একজন নার্স বা ডাক্তারও পাচ্ছেন না বলে অভিযোগ তুলেছেন তিনি।

আজ শুক্রবার রাত ৮টার দিকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এমন অভিযোগ তুলেছেন তিনি। করোনা আক্রান্ত ওই শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগে পড়াশোনা করছেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ওই শিক্ষার্থী স্ট্যাটাসে লিখেছেন, ‘আমি ঢাবির বুকে মারা যাবো। শ্বাস টেনে বুক ফেটে যখন মারাই যাবো, আমি ঢাবিতে মারা যাবো। একটু বাতাস বুকে নিতে না পারার ব্যর্থতা, বুকের প্রচণ্ড ব্যথা আর হৃদস্পন্দন যখন সেঞ্চুরি পার করে হাফ সেঞ্চুরি পার করবে, বুক ফেটে আমি সেখানেই মরবো।’

তিনি লিখেছেন, আমার জন্য একটা আইসিইউ কখনই ব্যবস্থা হবে না। একটু পর আমি মল চত্বর আসিতেছি। সিদ্ধান্ত নিয়েছি সেখানেই মরবো। আমার হার্ট রেইট ১৫০। শ্বাসকষ্টে বুকে প্রচণ্ড ব্যথা। অক্সিজেন ১০ লিটারে চলছে তবুও শ্বাস নিতে পারছি না। চোখ দিয়ে পানি পড়ছে। শত ডেকেও একজন নার্স বা ডক্টর; কাউকে পাইনি। মনে হচ্ছে জ্ঞান হারিয়ে মারা যাচ্ছি।

মন্তব্য করুন

সর্বশেষ নিউজ

আরো পড়ুন