২২, ফেব্রুয়ারি, ২০২০, শনিবার

পৃথক ঘটনায় সাভারে স্কুল ছাত্রীসহ দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার

শামীম হোসেন, সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ন, ২২ ডিসেম্বর ২০১৯, রোববার


পৃথক ঘটনায় সাভারে স্কুল ছাত্রীসহ দুই জনের ঝুলন্ত লাশ উদ্ধার

পৃথক ঘটনায় সাভারে এক স্কুল ছাত্রীসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও কাউন্দিয়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, রবিবার সকালে সাভার পৌরসভার তালবাগ এলাকায় লিটন মিয়ার বাড়ির ভাড়াটিয়া সাভার সুপার ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের নার্স রিতা খানমকে (২২) বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

অন্যদিকে রোববার সকালে সাভারের কাউন্দিয়া এলাকার মানাফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া স্থানীয় শহীদ স্মৃতি স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী রুনা আক্তার (১৫) বাড়ির একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সাহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয় সাভার মডেল থানার ওসি অপারশন জাকারিয়া হোসেন বলেন ময়না তদন্তের পর জানা যাবে এ দুটি আত্মহত্যা নাকি হত্যা।

এছাড়া সাভারের হেমায়েতপুর সীমান্তবর্তী এলাকা সিংগাইর ব্রীজের বিনাডিঙ্গি এলাকায় ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মানিকগঞ্জ সিঙ্গাইর থানার এ এস আই কফিল উদ্দিন হীরা (৪০) নিহত হয়েছে। গত শুক্রবার সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পর রবিবার সাভার এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মত্যু হয়।

মন্তব্য করুন

খবর অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বশেষ নিউজ

আরো পড়ুন

Shares