২৫, এপ্রিল, ২০১৯, বৃহস্পতিবার | | ১৯ শা'বান ১৪৪০

বক্সার থেকে হয়ে গেলেন রকস্টার!

রিপোর্টার নামঃ আন্তর্জাতিক ডেস্ক: | আপডেট: ১৫ এপ্রিল ২০১৯, ১১:০৫ এএম

বক্সার থেকে হয়ে গেলেন রকস্টার!
বক্সার থেকে হয়ে গেলেন রকস্টার!

তিনি ছিলেন বক্সার। হয়ে গেলেন রকস্টার। যেমন দৃঢ় প্রত্যয় নিয়ে বক্সিং রিংয়ে বিপক্ষের উপর ঝাঁপিয়ে পড়েন, তেমনই উদ্দ্যমে তিনি রক সং গাইতে পারেন। চোখ বুজে কানে হেডফোন লাগিয়ে শুনলে কয়েক সেকেন্ডের জন্য মনে হতে পারে। কোনও পেশাদার রকস্টার গাইছেন।

চোখ খুললে মোহ ভাঙবে। চোখের সামনে দেখবেন, ইনি এম সি মেরি কম। যিনি না জানি কত মঞ্চে দেশের পতাকা উঁচিয়ে ধরেছেন! সেই মেরি কমের হাতে গ্লাভসের বদলে মাইক। আর গলায় গান।

গোয়া ফেস্ট-এ দর্শকরা এমন অবাক কাণ্ডের সাক্ষী থাকলেন। মঞ্চ থেকে গাইলেন মেরি কম। উঠে দাঁড়িয়ে হাত তালি দিলেন দর্শকরা। সমাজের বিভিন্ন মহল থেকে বহু সফল ব্যক্তি এসেছিলেন গোয়া ফেস্ট-এ। অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি থেকে শুরু করে বীরেন্দ্র শেহবাগ, সকলেই হাজির ছিলেন সেখানে। কিন্তু সবাইকে টপকে যেন আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠলেন মেরি কম।

বাদ্যযন্ত্র সহযোগে তিনি যে গান গাইলেন, তা শুনে কোনও পেশাদার গায়ক বা গায়িকাও বাহবা দিয়ে দেবেন! বক্সিংয়ে তিনি আদ্যপান্ত সফল একজন। এবার কি তবে গানের জগতেও নাম করার ইচ্ছে! ছ’বারের ওয়ার্ল্ড অ্যামেচার বক্সিং চ্যাম্পিয়ন মেরি কম আসর জমিয়ে ছাড়লেন।

সঞ্চালকের অনুরোধে আচমকাই গান ধরেন মেরি। আগে থেকে প্রস্তুত ছিলেন না। কিন্তু চ্যাম্পিয়নরা সব সময় প্রস্তুতই থাকেন। সেটাই বোঝালেন মেরি। আমেরিকার রক গ্রুপ ফোর নন ব্লন্ডিজ-এর একটি গান করলেন তিনি। একেবারে পেশাদার ভঙ্গিতে। যা শুনে মুগ্ধ হয়ে গেল দর্শককূল।