১৯, মে, ২০১৯, রোববার | | ১৪ রমজান ১৪৪০

জাহাঙ্গীরনগর থিয়েটারের নতুন কমিটি

রিপোর্টার নামঃ আরিফুল ইসলাম আরিফ, জাবি প্রতিনিধি: | আপডেট: ১৫ মার্চ ২০১৯, ১১:৪৮ এএম

জাহাঙ্গীরনগর থিয়েটারের নতুন কমিটি
জাহাঙ্গীরনগর থিয়েটারের নতুন কমিটি

পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী নুরুল ইসলাম সাইমুমকে সাধারণ সম্পাদক এবং গণিত বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী জাহিদ আল হাসানকে সাংগঠনিক সম্পাদক করে জাহাঙ্গীরনগর থিয়েটারের (টিএসসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ছয়দিন ব্যাপী নাট্যপার্বণ-২০১৯ এর শেষে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সাধারণ সম্পাদক ফিরোজ মল্লিক ও ফারহান সাকিব সক্রেটিস, সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান শিশির, অর্থ- সম্পাদক নুর ই জান্নাত রিতু, সহ-অর্থ সম্পাদক মহসিন আলম অন্তর, দপ্তর সম্পাদক শতাব্দী রায় সেতু, সহ-দপ্তর সম্পাদক সাদিয়া সুলতানা মিম, প্রচার সম্পাদক মাহফুজুর রহমান সানি এবং সহ-প্রচার সম্পাদক ফজলে রাব্বি।

এছাড়া কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন ছলিমুদ্দিন সেলিম, দেলোয়ার হোসেন, ইয়াহিয়া মাহমুদ জিসান, মাহফুজুল ইসলাম (মেঘ) এবং ওমর ফারুক বান্না।

কমিটিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. এ কে এম শাহনাওয়াজ কে সভাপতি এবং দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক রায়হান রাইন ও ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম রাব্বানীকে সহ-সভাপতি করা হয়েছে।

নতুন কমিটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সাইমুম বলেন, 'আমরা নাট্য শ্রমিক, নাটক আমাদের শ্রম ও ঘামের ফসল। ৩৯ বছর ধরে জাহাঙ্গীরনগর থিয়েটার যেভাবে সাংস্কৃতিক রাজধানীর শিল্পচর্চায় নেতৃত্ব দিয়ে আসছে আশা করি আরও শতবছর এভাবে এগিয়ে যাবে। এরকম একটা সংগঠনের দায়িত্ব পাওয়া অনেক আনন্দের।'