১৯, মে, ২০১৯, রোববার | | ১৪ রমজান ১৪৪০

সাবেক এমপির সাবেক স্ত্রীর কাণ্ড!

রিপোর্টার নামঃ স্টাফ রিপোর্টার: | আপডেট: ০৯ মার্চ ২০১৯, ০৭:২৮ পিএম

সাবেক এমপির সাবেক স্ত্রীর কাণ্ড!
সাবেক এমপির সাবেক স্ত্রীর কাণ্ড!

বৃটেনে অনেকে তাকে বলেন সেলফি কুইন। কারণ, খোলামেলা ছবি তুলে তা পোস্ট করে ব্যাপক পরিচিতি পেয়েছেন সাবেক এমপি সিমন ড্যানচুকের সাবেক স্ত্রী কারেন ড্যানচুক (৩৫)। খোলামেলা ছবি মানে একেবারে রগরগে ছবি। তাতে শরীরের স্পর্শকাতর অঙ্গগুলো প্রকাশিত। শুধু ছবি তুলেই তিনি ক্ষান্ত হন নি। তা আবার এক্স-রেটেড বা প্রাপ্ত বয়স্কদের ওয়েবসাইটে অর্থের বিনিময়ে পোস্ট করছেন। তা থেকে কামিয়ে নিচ্ছেন ভাল অর্থ। এক্ষেত্রে তিনি যেসব ছবি পোস্ট করছেন তাতে তাকে যে পোশাকে দেখা যাচ্ছে তা স্বচ্ছ।

শরীরে নেই কোনো অন্তর্বাস। এরপর তিনি সেই পোশাকে ভেজা শরীরে ছবি তুলছেন। ফলে স্পষ্ট হয়ে ফুটে উঠেছে বক্ষদেশ। আর তা অর্থের বিনিময়ে দেখতে ওই সাইটটিতে হুমড়ি খেয়ে পড়েছে কিছু পুরুষ, খদ্দের। এ খবর দিয়েছে বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ।


এতে বলা হয়েছে, কারেনের গোসল, অন্তর্বাস ও আঁটোসাটো ছবি দেখার জন্য ওই সাইটটিতে মাসে ১৫ পাউন্ড করে পরিশোধ করছেন ‘খদ্দেররা’। শরীরের উপরের অংশ প্রদর্শন হচ্ছে এমন স্পষ্ট ছবির জন্য অতিরিক্ত ১৫২ পাউন্ড হাঁকাচ্ছেন তিনি। এসব করে তিনি ১০ হাজার পাউন্ড ফি কামিয়েছেন বলে বলা হচ্ছে।

যে ওয়েবসাইটে তিনি এসব ছবি পোস্ট করেন তা ব্যবহার করেন পর্নো তারকারা ও নারীলোভী খদ্দেররা। তারা এতে কারেনের কাছে রগরগে অনুরোধ পাঠায়। এ ছাড়া ৪৫ মিনিটের একটি লাইভ প্রশ্নোত্তর পর্বে উপস্থিত হন কারেন। এর জন্য তিনি বাড়তি অর্থ নেন। -মানবজমিন।