১৯, ফেব্রুয়ারি, ২০১৯, মঙ্গলবার | | ১৩ জমাদিউস সানি ১৪৪০

দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা, বন্ধ আছে ‘গাঙচিল’ ছবির শুটিং

রিপোর্টার নামঃ বিনোদন ডেস্ক: | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৯, ০৫:৩৩ পিএম

দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা, বন্ধ আছে ‘গাঙচিল’ ছবির শুটিং
দুর্ঘটনায় আহত ফেরদৌস-পূর্ণিমা, বন্ধ আছে ‘গাঙচিল’ ছবির শুটিং

‘গাঙচিল’ ছবির শুটিং করতে গিয়ে রোববার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও নায়ক ফেরদৌস। মটরসাইকেল দুর্ঘটনায় পূর্ণিমা কাঁধে ও ফেরদৌস বাঁ পায়ের হাঁটুতে ব্যথা পেয়েছেন। শরীরের বিভিন্ন জায়গা ছিলে গেছে। তাই ছবির শুটিং বন্ধ রাখা হয়েছে।

‘গাঙচিল’ ছবির প্রধান সহকারী পরিচালক আবুল কালাম আজাদ জানান, নায়ক-নায়িকা আহত তাই শুটিং বন্ধ করে বিকেলে ঢাকায় ফিরছে শুটিং টিম।

প্রধান সহকারী পরিচালক আবুল কালাম আজাদ বলেন, ‘এক্স-রে করে দেখা গেছে, তাদের শরীরের কোথাও হাড় ভাঙেনি। তবে শরীরের বিভিন্ন জায়গা ছিলে গেছে। ডান কাঁধে পূর্ণিমার ব্যথাটা সকালে বেড়েছে। ফেরদৌসের বাঁ পায়ের হাঁটুর নিচে ফুলে গেছে। দুজনের কেউই এখন কাজ করার জন্য উপযুক্ত নন। যে কারণে শুটিং বন্ধ করা ছাড়া এখন আর কোনো উপায় নেই। আজ বিকেলে আমরা ঢাকায় ফিরছি।’

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ সিনেমাটির শুটিং শুরু হয়। গত ৬ ফেব্রুয়ারি থেকে ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ের প্রথম ধাপের কাজ নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুরু হয়। গাঙচিল ছবিটিতে প্রধান নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও পূর্ণিমা।

সিনেমায় অতিথিশিল্পী হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তা। ছবিটির চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়। ছবিটির শুটিং ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলার কথা ছিল। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমত ও নুজহাত ফিল্মস।