১৯, ফেব্রুয়ারি, ২০১৯, মঙ্গলবার | | ১৩ জমাদিউস সানি ১৪৪০

পূর্বধলায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা ভাসানী

রিপোর্টার নামঃ নেত্রকোণা প্রতিনিধি | আপডেট: ৩০ জানুয়ারী ২০১৯, ১২:৫৫ পিএম

পূর্বধলায় চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চান  সাবেক ছাত্রনেতা ভাসানী
সাবেক ছাত্রলীগ নেতা মুখলেছুর রহমান ভাসানী

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন। নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চান জেলা ছাত্রলীগের সাবেক নেতা মো. মোকলেছুর রহমান খান ভাসানী । 

১৯৮৮ সালে তিনি মেঘশিমুল উচ্চ বিদ্যালয় শাখার সাধারন সম্পাদক, ১৯৯২ সালে ঘাগড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক, ১৯৯৬ সালে পূর্বধলা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক, ১৯৯৭ সালে উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক, ২০০৩ সালে নেত্রকোণা জেলা ছাত্রলীগের সদস্য হয়ে ছাত্র রাজনীতির সমাপ্তি করেন। ২০০৪ সালে পূর্বধলা উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের আহবায়ক হন তিনি। ২০১৫ সালে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদে প্রার্থীতা করেন সাবেক এই ছাত্রনেতা। এছাড়াও কমিউনিটিং পুলিশিং পূর্বধলা থানার সমন্বয় সেলের প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবদি পর্যন্ত সদস্য সচিব ও জেলা কমিটির সদস্যের দায়িত্বে রয়েছেন মোকলেছুর রহমান খান ভাসানী। উদীচী শিল্পীগোষ্ঠী পূর্বধলা উপজেলা শাখার সাধারন সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় ও জাতীয় পরিষদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন এবং শিল্পকলা একাডেমী পুর্বধলার সাবেক সমন্বয়ক ছিলেন তিনি।

বর্নাঢ্য ক্যারিয়ারের সফলতা নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা করার লক্ষ্য নিয়ে দলীয় মনোনয়ন পাবার প্রত্যাশায় দলটির উচ্চ পর্যায়ে লবিং করে যাচ্ছেন সাবেক এই ছাত্রনেতা। এর আগে ঘাগড়া ইউনয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সন্তোষজনক ভোট নিয়ে প্রতিদ্বন্দ¦ীতা করেন তিনি। স্থানীয় রাজনৈতিক গোলযোগের  কারনে পরাজয়ের মালা তাকে বরন করে নিতে হয়েছিল বলে জানান তার শুভাকাঙ্খিরা। 

এব্যাপারে মোকলেছুর রহমান খান ভাসানী জানান আমি হাইকমান্ডের কাছে মনোনয়ন চাইব। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি প্রতিদ্বন্দ্বীতা করব। আর এই লক্ষেই আমি কাজ করে যাচ্ছি।